শেখ হাসিনা কৃষি উন্নয়নে সজাগ রয়েছেন- ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন,বিএনপির শাসনামলে সারের জন্য কৃষককে হত্যা করা হয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা সেই সারই ভর্তুকি দিয়ে যথাসময়ে কৃষকদের চাহিদা মত পৌছে দিচ্ছেন। এটা বঙ্গবন্ধু কন্যা বলেই সম্ভব হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে কৃষি উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সজাগ রয়েছেন।

শেখ হাসিনা কৃষি উন্নয়নে সজাগ রয়েছেন- ধর্ম প্রতিমন্ত্রী



 প্রতিমন্ত্রী রবিবার সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়ন কৃষক লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা জীবনকে বাংলার মেহনতি দুঃখী মানষের কল্যাণে উৎসর্গ করে এগিয়ে যাচ্ছেন বিশ্ব মানবতার দিকে দুর্বার গতিতে। ২০৪১ সালে উন্নত সমৃদ্ধশালী দেশ রুপান্তর করতে কৃষি উৎপাদন আরো বাড়িয়ে বৈদেশিক মুদ্রা অর্জন করতে, প্রধানমন্ত্রী অনাবাদি প্রতিটি জায়গায় আবাদের পরাশর্ম দিয়েছেন।


ইউনিয়ন কৃষকলীগ আয়োজনে চন্দনপুর বাজার মোড় সংলগ্ন মাঠে মোফাজ্জল হোসেন মেম্বারের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. আঃ সালাম,বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল,ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান শাহজাহান,আঃ রাজ্জাক লাল মিয়া,শাহাদত হোসেন স্বাধীন,যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,কোষাধ্যক্ষ মোরশেদুর রহমান খান মাসুম,উপজেলা কৃষকলীগ সভাপতি নুরুল ইসলাম,সাধারণ সম্পাদক মতিউর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল প্রমূখ বক্তব্য রাখেন।


সাধারণ সম্পাদক হযরত আলী মেম্বারের সঞ্চালনায় এতে আওয়ামী লীগ ও অঙ্গ সংঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির উদ্যোগে ২শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top