রৌমারীতে স্বামী হত্যা’র মামলায় স্ত্রীসহ দুজনকে দু’দিনের রিমান্ড

S M Ashraful Azom
0

 : বহুল আলোচিত সুমন হত্যা মামলায় স্ত্রী সোমা আক্তার সুমি ও আকরাম হোসেন সৌরভসহ দু’জনকে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিচারক সুমন আলী তাদের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

রৌমারীতে স্বামী হত্যা’র মামলায় স্ত্রীসহ দুজনকে দু’দিনের রিমান্ড



 রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদেরকে গ্রেপ্তারের পর ৭দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত শুনানি শেষে আসামীদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত বুধবার মধ্য রাতে পরকীয়া’র জেরে সুমন নামের এক যুবকে শ্বাসরোধ করে হত্যা করেছে তাঁর স্ত্রীসহ দূর্বৃত্তরা। গত বৃহস্পতিবার বিকেলে তাঁর লাশ উদ্ধার করে রৌমারী থানা পুলিশ। নিহতের বাবা আবু মোতালেব বাদি হয়ে তাঁর ছেলের স্ত্রীসহ চারজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ ঘটনায় জড়িত থাকার অপরাধে স্ত্রী সোমা খাতুন ও তাঁর প্রেমিক আকরাম হোসেন সৌরভসহ দু’জনকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে জেলহাজতে প্রেরণ করেন। 

উল্লেখ্য, কুড়িগ্রামের রৌমারী উপজেলার বড়াইবাড়ী গ্রামের আবু মোতালেবের ছেলে সুমনের সাথে পাশ্ববর্তী কলাবাড়ী গ্রামের শুকুর আলী কন্যা সোমা’র সঙ্গে চার মাস আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে সোমা বাইমারী গ্রামের আশরাফ আলী’র ছেলে আকরাম হোসেন সৌরভের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। স্বামী পরকীয়া বাঁধা দেয়ায় সুপরিকল্পিত ভাবে স্ত্রী সোমা ও প্রেমিক সৌরভসহ সহযোগিরা মিলে সুমনকে শ্বাসরোধ করে হত্যা করেছেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top