নন্দীগ্রামে রাতের আধাঁরে জুয়ার আসর, পুলিশের অভিযান

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে রাতের আধাঁরে জুয়ার আসর বসার সংবাদ পেয়ে অভিযান চালিয়ে দুই জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা জব্দ করা হয়।

নন্দীগ্রামে রাতের আধাঁরে জুয়ার আসর, পুলিশের অভিযান



 গত শনিবার দিবাগত রাতে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের চককয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মাঠ এলাকায় অভিযান চালায় পুলিশ। অন্য জুয়াড়িরা পালিয়ে গেলেও হাতেনাতে দুইজনকে গ্রেফতার করা হয়। তারা হলো- চককয়া গ্রামের বিনয় চন্দ্র মহন্তের ছেলে জুয়াড়ি সাগর চন্দ্র (৩২) ও একই গ্রামের গুরু চরণ রায়ের ছেলে জুয়াড়ি চিরু চন্দ্র (২৮)। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে একইরাতে নন্দীগ্রাম পৌরসভার ওমরপুর গরুর হাট মাঠ এলাকা থেকে ১৫১ ধারায় সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- কদমা গ্রামের মৃত শামসুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম (৩০) ও ওমরপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে রানা হোসেন (২৫)। গতকাল রোববার দুপুরে গ্রেফতারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 

নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহারুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুই জুয়াড়িকে গ্রেফতার করে। একইরাতে থানার এএসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করেন। উপজেলার কোথাও কোনো জুয়ার আসর বা মাদক কারবারিদের তথ্য পাওয়ামাত্রই অভিযান চলছে এবং চলবে। অপরাধী যেই হোক, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top