উল্লাপাড়া বিজ্ঞান কলেজ সিরাজগঞ্জ জেলায় শীর্ষে: জিপিএ-৫ - ৪৩৭ জন

S M Ashraful Azom
0

 : চলতি বছরের এইচএসসি পরীক্ষার ফলাফলে উল্লাপাড়া বিজ্ঞান কলেজ সিরাজগঞ্জ জেলায় ও উল্লাপাড়া উপজলায়  শীর্ষ হয়েছে। 

উল্লাপাড়া বিজ্ঞান কলেজ সিরাজগঞ্জ জেলায় শীর্ষে জিপিএ-৫ - ৪৩৭ জন



এ বছরে এই কলেজ থেকে মোট ৫৯৩ জন পরীক্ষা দিয়েছিল। এদের মধ্যে পাস করেছে ৫৯২ জন। কলেজ থেকে ৪৩৭ জন শিক্ষার্থী পেয়েছে জিপিএ ৫ । কলেজে পাসের হার ৯৯.৮৩।  জেলা সদরের সিরাজগঞ্জ সরকারি কলেজের পাশের হার ৯৯.৫৫. সরকারি রাশিদুজ্জোহা মহিলা কলেজের পাসের হার ৯৬.৪৭। উল্লাপাড়া উপজেলায় ফলাফল দ্বিতীয় অবস্থানে রয়েছে সরকারি আকবর আলী কলেজ। এই কলেজ থেকে পরীক্ষা দিয়েছিল ৮৪৬ জন। পাস করেছে ৮১৫ জন। এদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ২১৭ জন। এই কলেজে পাসের হার ৯৬.৩৪। এছাড়াও পৌর শহরের এইচ.টি. ইমাম গালর্স স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৫২ জন। এই কলেজের পাসের হার ৯৬.৬৪। উপজেলায় অপেক্ষাকৃত ভালো ফলাফল করেছে এইচ.টি. ইমাম ডিগ্রি কলজ। এই কলেজ ২৯১ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ২৬৮ জন। জিপিএ ৫ পেয়েছে ৪২ জন।

উল্লাপাড়া বিজ্ঞান কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম জানান, তার কলেজের ফলাফলের ধারাবাহিকতা এবছরও অব্যাহত রয়েছে। মাত্র ১জন শিক্ষার্থী অকৃতকার্য হওয়ায় তাদের ফলাফল শতভাগ অর্জিত হয়নি। দুপুরে ফলাফল প্রকাশের পর জেলায় শীর্ষ স্থান অর্জন করায় উল্লাপাড়ায় বিজ্ঞান কলেজের শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top