কুড়িগ্রামে ঘর পেল ৫৫৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

S M Ashraful Azom
0

 : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ৪র্থ পর্যায়ে আশ্রয়ণ-২ প্রকল্পে হস্তান্তর অনুষ্ঠানে কুড়িগ্রামে জমিসহ ঘর পেল ৫৫৬টি পরিবার। এরমধ্যে চর উপযোগী ঘর পেয়েছে ৫৫টি ভাঙন কবলিত পরিবার। 

কুড়িগ্রামে ঘর পেল ৫৫৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার



 বুধবার সকাল সোয়া ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে এই কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

একই সময়ে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমুখ। 

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ জানান, ৪র্থ পর্যায়ে সারাদেশে ৩৯ হাজার ৩৬৫টি পরিবার এই সুবিধা পাচ্ছে। এরমধ্যে মাদারীপুর, গাজীপুর, নরসিংদী, রাজশাহী, জয়পুরহাট, চাপাইনবাবগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলাসহ ১৫৯টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন। কুড়িগ্রামে ৩য় পর্যায়ে অবশিষ্ট ১০৬টি এবং ৪র্থ পর্যায়ে ৪৫০টিসহ ৫৫৬টি সুবিধাভোগী জমিসহ ঘর বরাদ্দ পেল।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top