রৌমারীতে ব্যতিক্রম পুষ্টি মেলা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : রৌমারীতে সঠিক পুষ্টিতে সুস্থ জীবন, পুষ্টি মেলা, রান্না প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালের দিকে সংগ এনজিও”র উদ্দোগে যাদুরচর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মেলা অনুষ্ঠিত হয়। 

রৌমারীতে ব্যতিক্রম পুষ্টি মেলা অনুষ্ঠিত



পুষ্টি মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার রাব্বী (ভার:),উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, যাদুরচর ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান হযরত আলী, সংগ প্রকল্পের সমন্বয়ক আশরাফুল আলম, উপজেলা সমন্বয়ক নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী, যাদুরচর ইউপি সচিব ও সদস্যগণসহ প্রায় ৭ শতাধীক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।


এতে যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলীর সভাপতিত্বে এই পুষ্টি মেলা অনুষ্ঠিত হয়। দাতা গোষ্ঠির ইউরোপিয়ন ইউনিয়নের অর্থায়নে আরডিআরএস বাংলাদেশ এবং কোর্ডএইড এর নেতৃত্বে সংগ এনজিওর বাস্তবায়নে এ কার্যক্রম পরিচালিত হয়। 


মেলার বিশেষ আকর্ষন ওয়াশ উদ্যোক্তা, যুব উদ্যোক্তা, নিউট্রিশন সেলস এজেন্ট, আরডিআরএস ফেডারেশন, এফবিএ, আরডিআরএস ও পুষ্টি রান্না প্রতিযোগিদেরসহ ১৭ টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। মেলায় রান্না প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top