ফুলবাড়ীতে পল্লীবিদ্যুতের বকেয়া বিল আদায় করতে গিয়ে হামলার শিকার

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের ফুলবাড়ীতে পল্লীবিদ্যুতের বকেয়া বিল আদায় করতে গিয়ে মারপিটের শিকার হয়েছেন জোনাল অফিসের লোকজন। গুরুতর আহত হয়েছেন সাজু নামের একজন পল্লিবিদ্যুতের মিটার রিডার কাম ম্যাসেঞ্জার।

ফুলবাড়ীতে পল্লীবিদ্যুতের বকেয়া বিল আদায় করতে গিয়ে হামলার শিকার



 এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে  গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গতকাল সোমবার বিকালে উপজেলার কাশিপুর কলেজ মোড় এলাকায় এঘটনা ঘটে। এ ব্যাপারে পল্লীবিদ্যুৎ সমিতির জোনাল অফিসের সহকারী জোনাল ম্যানেজার মোকছেদুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে ৫ জনের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।


মামলা সুত্রে জানা যায়, ফুলবাড়ী জোনাল অফিসের সহকারী জোনাল ম্যানেজার মোকছেদুল ইসলাম ১৭/১৮ জনের একটি টিম নিয়ে বকেয়া আদায় করার জন্য উপজেলার কাশিপুর কলেজ মোড়ের আব্দুর রহমানের ছেলে আসাদুজ্জামানের রহমান বস্ত্র বিতানে বকেয়া আদায়ের কাজ শুরু করলে পাশেই ওৎ পেতে থাকা ওই এলাকার আব্দুর রহমানের ছেলে আলতাফ হোসেন (৪১), মৃত ইউনুছ আলীর ছেলে তাজুল ইসলাম (২৭), আব্দুল আজিজের ছেলে নাজমুল হুদা (২৬)সহ আরও ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল একত্রিত হয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পল্লিবিদ্যুত টিমের উপর হামলা চালায়। এ সয়য় পল্লিবিদ্যুৎ সমিতির মিটার রিডার সাজু (৩৯) লাইন শ্রমিক গুল বাহার ও ড্রাইভার তরুন কুমার চক্রবর্তিকে বেধরক মারপিট করে। এ সময় ছিনিয়ে নেওয়া হয় একটি মোবাইলসহ নগদ ২২ হাজার টাকাসহ লাইন ম্যানের টুলস্। সাজুকে পাকা সড়কে ফেলিয়ে করা নির্মম ভাবে মারপিট। খবর পেয়ে  ফুলবাড়ী জোনাল অফিসের ডিজিএম আসাদুজ্জামান পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে থাকলেও মঙ্গলবার একই ইউনিয়নের অনন্তপুর এলাকায় পল্লিবিদ্যুতের লোকজন বকেয়া বিল আদায় করতে গিয়ে আবারও হামলার শিকার হয়েছে বলে জানা গেছে।


ফুলবাড়ী পল্লি বিদ্যুৎ সমিতির উপমহাব্যবস্থাপক (ডিজিএম) আসাদুজ্জামান জানান, বিদ্যুতের বকেয়া বিল আদায়ের জন্য সেখানে আমাদের লোক গেলে তারা অতর্কিত ভাবে হামলা চালায়। থানায় মামলা করা হয়েছে। পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 


ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং একজনকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top