বকশীগঞ্জে কৃষি প্রণোদনার সার ও ধান বীজ বিতরণ

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ২০২২-২০২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে আউশ ও পাট ফসলের আবাদ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বকশীগঞ্জে কৃষি প্রণোদনার সার ও ধান বীজ বিতরণ



বুধবার দুপুর ২ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে প্রণোদনা কর্মসূচির বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার।

উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নীলুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জোবায়ের হোসেন, সম্প্রসারণ কর্মকর্তা ফাতেমাতুজ্জামান জোহুরা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, কৃষিবিদ আনোয়ার হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নিলু জানান, বকশীগঞ্জ উপজেলার ১ হাজার কৃষককে ৫ কেজি করে আউশ ধান বীজ , ১০ কেজি ডিএপি সার , ১০ কেজি এমওপি সার বিতরণ করা হবে এবং এক হাজার ৬০০ কৃষককে ১ কেজি করে পাট বীজ বিতরণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top