ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এসডিএফের অনুদানের টাকা বিতরণ

S M Ashraful Azom
0

: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) কর্তৃক বাস্তবায়নাধীন “রেজিলিয়েন্স এন্ট্রাপ্রেনিওরশীপ এন্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট (আরইএলআই) প্রকল্পের আওতায় সহায় সম্বলহীন অতিদরিদ্র পরিবারের মাঝে এককালীন অনুদানের টাকা বিতরণ করা হয়েছে। 

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এসডিএফের অনুদানের টাকা বিতরণ



 ৫ মার্চ দুপুরে উপজেলার জোড়াাদহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুদানের এই টাকা বিতরণ করা হয়। হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন। 



বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিউলী রানী, উপজেলা সমাজসেবা অফিসার, মোহাম্মদ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, হরিণাকুন্ডু থানা, মোঃ জাহিদুল ইসলাম (বাবুমিয়া), চেয়ারম্যান, ০২ নং জোড়াদহ ইউনিয়ন পরিষদ, মোঃ নাজমুল হুদা (তুষার), চেয়ারম্যান, ভায়না ইউনিয়ন পরিষদ, ড. অসীম কুমার সাহা, জেলা কর্মকর্তা, এসডিএফ, ঝিনাইদহ। বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন মোঃ কামাল হোসেন মিয়া, সভাপতি, জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়, কাজি জমির উদ্দীন, প্রধান শিক্ষক, জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়,আন্তর্জাতিক মাতৃভাষা গবেষণা পরিষদ বাংলাদেশের সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা মো. শাহ্ জামাল, মোঃ মাহবুবুর রহমান, সমাজসেবক ও প্রতিষ্ঠাতা পরিচালক আনোয়ার হোসেন প্রতিবন্ধী বিদ্যালয় প্রমুখ।



অনুষ্ঠানে ১৮ টি গ্রাম সমিতির সর্বমোট ৮৫৫ জনকে এককালীন ৯০০০ টাকা হিসাবে মোট ৭৬,৯৫,০০০ (ছিয়াত্তর লক্ষ পচানব্বই হাজার) টাকা প্রদান করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top