রৌমারীতে জামাই বাড়িতে যাওয়া হলো না শ্বাশুড়ির

S M Ashraful Azom
0

 : জামাই বাড়িতে যাওয়া আর হলো না শ্বাশুড়ী ওয়াসিমা খাতুন (৬০)। রবিবার দুপুর ২টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর ডিসি রাস্তা নামক স্থানে সড়ক দুর্ঘটনা শিকার হয়ে গুরুত্বর আহত হন তিনি। 

রৌমারীতে জামাই বাড়িতে যাওয়া হলো না শ্বাশুড়ির



 পরে স্থানীয় ও স্বজনরা তাঁকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। নিহত গৃহবধু ঝগড়াচর গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী বলে জানাগেছে।

নিহতের পরিবার ও প্রত্যেক্ষদর্শী এবং স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ঝগড়াচর ডিসি রাস্তা দিয়ে ওয়াসিমা পারাপার হচ্ছিল এসময় অপর দিক থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে তিনি গুরুত্বর আহত হন। 

স্থানীয় ইউপি সদস্য মো. সুরুজ্জামান দুর্ঘটনায় মুত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সে দুর্ঘটনার আগে জামাই বাড়িতে বেড়াতে যাওয়ার কথাছিল।

রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছেন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top