ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচিত হলেন গোপাল চন্দ্র ঘোষ রঞ্জন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শতবর্ষের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মোহনপুর কে. এম ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচিত হলেন গোপাল চন্দ্র ঘোষ রঞ্জন।

ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচিত হলেন গোপাল চন্দ্র ঘোষ রঞ্জন



 উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে  প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান এই তথ্য প্রকাশ করেন।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আব্দুল হান্নান জানান, স্কুল পরিচালনার অভিভাবক সদস্যের ৪ পদে গত ৭ মার্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  নির্বাচন অনুষ্ঠিত হয়। চার সদস্য'র মধ্যে অভিভাবক সদস্য পদে অন্যতম সদস্য নির্বাচিত হয়েছেন গোপাল চন্দ্র ঘোষ রঞ্জন। তিনি এই পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়াও অভিভাবক সদস্য পদে আরও তিন সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে এক নারী সদস্য নির্বাচিত হন। 


আগামী ২ বছর বিদ্যালয় পরিচালনা ও উন্নয়নের জন্য অভিভাবক সদস্য পদে এই কমিটি নির্বাচিত হলো। 


নির্বাচিত অভিভাবক সদস্য রঞ্জন বলেন, মোহনপুর কে, এম ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে আমাকে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top