শেখ হাসিনার ময়মনসিংহ আগমন উপলক্ষে সরিষাবাড়ীতে আনন্দ র‍্যালী

S M Ashraful Azom
0

 : বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ চার বছর পর শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ আগমন উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ীতে পথসভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শেখ হাসিনার ময়মনসিংহ আগমন উপলক্ষে সরিষাবাড়ীতে আনন্দ র‍্যালী



 ১০ মার্চ শুক্রবার  বিকেলে সাড়ে ৪ টায় প্রধানমন্ত্রীর এ আগমনকে ঘিরে এমপি মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আব্দুর রশিদের আয়োজনে  প্রায় ২ সহস্রাধিক নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে। 

মিছিলটি আরামনগর বাজার থেকে শুরু হয়ে ট্রাক পরিবহন মোড়, পৌরসভা, হাসপাতাল রোড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা সংসদের মাঠ প্রাঙ্গনে স্মৃতিস্তম্ভ এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান এর সঞ্চালনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু, আইনজীবী শহিদুল ইসলাম, ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জলিল, তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও সরিষাবাড়ী আসনের এমপি প্রার্থী  অধ্যক্ষ আব্দুর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।  

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গণি,  উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামস উদ্দিন, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রতন, সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের, পৌরসভার সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top