ইসলামপুরে জবর দখলের প্রতিবাদে বৃদ্ধা দাদীর সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে কনস্টেবল আরিফের ক্ষমতার অপব্যবহার করে বৃদ্ধা দাদীর বসত বাড়ী জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগি পরিবার।

ইসলামপুরে জবর দখলের প্রতিবাদে বৃদ্ধা দাদীর সংবাদ সম্মেলন



 বৃহস্পতিবার পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম এই সংবাদ সম্মেলন করেন। 


এ সময় তিনি বলেন, ময়মনসিংহে পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসত বাড়ীর ১০শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে কনস্টেবল আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবর দখল করার পায়তারা করছে। আমি অসহায় বৃদ্ধ মহিলা  আরিফ পুলিশের সন্ত্রাসী বাহিনী দ্বারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছি। তারা আমাকে ও পরিবারের লোকজনের প্রাণ নাশ করে বসতবাড়ি জোর পূর্বক ভাবে জবর দখলের চেষ্টা করে আসছে।


আমি তাদের কোন কিছু বলতে গেলে আরিফ পুলিশের সন্ত্রাসী বাহিনীরা আমার ও পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করায় প্রতিনিয়ত জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছি। আরিফ বাংলাদেশ পুলিশের সদস্য হওয়ায় ক্ষমতার অপব্যবহার করে বিভিন্নভাবে হেনস্তা ও বসত বাড়ি জবর দখলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। অসহায় বৃদ্ধা পুলিশি ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদ ও অন্যায়ের শাস্তির দাবি জানান।


এ সময় ভূক্তভোগির পুত্র বেলাল হোসেন আলাল হোসেন,রুস্তম আলী মন্ডলসহ পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top