মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই বন্ধ হবে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ : ট্রাম্প

S M Ashraful Azom
0

: রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধ মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই থামিয়ে দিতে পারেন মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবরটি প্রকাশিত হয়েছে নিউইয়র্ক পোস্টে।

মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই বন্ধ হবে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ  ট্রাম্প



 জনপ্রিয় গণমাধ্যম ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, তার মধ্যস্থতা দিয়েই মাত্র একদিনে এই যুদ্ধের ইতি টানা সম্ভব। যদিও এই সাবেক মার্কিন প্রেসিডেন্ট কীভাবে এই দুরূহ কাজ করবেন তার বিস্তারিত ব্যাখ্যা দেননি।


এসময় ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়েও কথা বলেন ট্রাম্প। তার মতে, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে তিনি আলাপ করলেই বিষয়টা বেশ সহজ হয়ে যেত।


ট্রাম্প বলেন, ‌যদি এ সমস্যা সমাধান না হয় আমি পুতিন ও জেলেনস্কির সঙ্গে কথা বলে সহজেই ২৪ ঘণ্টায় সমাধান করে দেব। তবে আমি আপনাকে বলতে চাই না, কীভাবে সেটা করবো। তবে এ সমঝোতা বেশ সহজ। আমি এটা একদিনের মধ্যেই সমাধান করতে পারবো।



প্রসঙ্গত, এক বছরের বেশি সময় ধরে চলছে রুশ ও ইউক্রেন সংঘাত। প্রথমদিকে কিছু সমঝোতা আলাপ হলেও বর্তমানে কোনো পক্ষই আর সেদিকে হাঁটছে না। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top