বাঁশখালী ডিগ্রী কলেজে আসছেন জাবি’র উপাচার্য ড. মশিউর রহমান

S M Ashraful Azom
0

 : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহী  শিক্ষাপ্রতিষ্ঠান বাঁশখালী ডিগ্রী কলেজে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন ও কলেজের বার্ষিক ক্রিড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আগামী শুক্রবার (১৭ মার্চ) আসছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

বাঁশখালী ডিগ্রী কলেজে আসছেন জাবি’র উপাচার্য ড. মশিউর রহমান
ছবিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।



 বিষয়টি নিশ্চিৎ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও বাঁশখালী ডিগ্রী কলেজের গর্ভনিং বডির সভাপতি ড. জমির উদ্দিন সিকদার। মূলত তাঁর আমন্ত্রণে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন তিনি।


সূত্রে জানা যায়, এদিন বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন ও কলেজের বার্ষিক ক্রিড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরুস্কার বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে কলেজে উপস্থিত থাকবেন। এ সময় তিনি কলেজে নির্মানাধীন বধ্যভূমি সহ অন্যান্য অবকাঠামো দেখাশোনা করবেন এবং পুরুস্কার বিতরণ করবেন। অনুষ্ঠানটি ওইদিন বিকেল সাড়ে তিনটার সময় শুরু হওয়ার কথা জানা যায়।




শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top