রৌমারীতে শেখ জিল্লুর রহমানের সহায়তায় শাড়ি কাপড় বিতরণ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারীতে মরহুম,শেখ আব্দুল করিম এর ছেলে আমেরিকা প্রবাসী শেখ জিল্লুর রহমানের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারোও ২ হাজার দরিদ্র অসহায় পরিবারের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে। 

রৌমারীতে শেখ জিল্লুর রহমানের সহায়তায় শাড়ি কাপড় বিতরণ, শাড়ি-লুঙ্গি বিতরণ,অতিদরিদ্র পরিবারের মাঝে শাড়ী কাপড় বিতরণ,বিতরণে,যাকাতের শাড়ী লুঙ্গি বিতরণ,যাকাতের শাড়ি,যাকাতে শাড়ি লুঙ্গি,যাকাতের শাড়ি লুঙ্গি,শাড়ি লুঙ্গি



 বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা, শৌলমারী, বন্দবেড়, রৌমারী, যাদুরচর ও চরশৌলমারী ইউনিয়নে বিভিন্ন স্থানে এসব শাড়ী কাপড় বিতরন করা হয়েছে। 

হনুফা বেওয়া বলেন, হত-দরিদ্ররা প্রবাসী জিল্লুর রহমানের দেওয়া শাড়ী কাপড় পেয়ে প্রাণ ভরে দুহাত তুলে দোয়া করেন। অভাবের সময় জিল্লুর রহমানের সহযোগিতাকে আন্তরিকভাবে প্রসংশা করেছে উপজেলার সচেতন ব্যক্তিবর্গরা। তারা আরোও বলেন, প্রবাসী জিল্লুর রহমানের মতো অনেক টাকার মালিক রৌমারীতে রয়েছে তাদের কিন্ত গরিবদের সহযোগিতা করার মতো মনমানসিকতা নেইা। শাড়ী কাপড় বিতরণের সময় উপস্থিত ছিলেন শেখ জিল্লুর রহমানের ছোট বোন শেখ মোছা: শিল্পি বেগম, তার ভগ্নিপতি মো: মিলন হোসাইন, বীরমুক্তিযাদ্ধা হযরত আলী, বন্দবেড় ইউনিয়ন যুবলীগের সভাপতি সামসুলদোহা ও লুৎফর রহমান প্রমূখ। বিতরনে সময় সহযোগীতায় ছিলেন টাপুরচর ক্লাব এর নেত্রীবৃন্দরাসহ আরো অনেকেই।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top