উল্লাপাড়ায় বন্ধু মহলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ায় বন্ধু মহলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উল্লাপাড়া পৌর উম্মুক্ত মঞ্চে বন্ধু মহল দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে। 

উল্লাপাড়ায় বন্ধু মহলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  , ইফতার মাহফিল,ইফতার মাহফিল ২০২৩,বিশাল ইফতার মাহফিল,ইফতার মাহফিল অনুষ্ঠিত,আলোচনা সভা ও ইফতার মাহফিল,ইফতার



 এতে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সম্বনয়ে ইফতার মাহফিলটি এক মিলন মেলায় পরিণত হয়। 


বন্ধু মহলের ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ ভোলা, আকবর আলী কলেজের সাবেক জিএস আলী হাসান লুলু সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের প্রায় ৩ শতাধিক  নেতাকর্মী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে উপস্থিত সকলে ৭১'র মুক্তিযুদ্ধে শহীদ হওয়া সকল সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত হওয়া সকল সদস্যর জন্য দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও  জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top