ঈদ উপলক্ষে ভুরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর ৯ দিনের ছুটি ঘোষণা

S M Ashraful Azom
0

 : দেশের উত্তরের জেলা কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্হল বন্দরের কার্যক্রম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  ৯ দিনের  ছুটি ঘোষণা করা হয়েছে।

ঈদ উপলক্ষে ভুরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর ৯ দিনের ছুটি ঘোষণা, সোনাহাট স্থলবন্দর,স্থলবন্দর,সোনাহাট স্থলবন্দর ভুরুঙ্গামারী,সোনাহাট স্থল বন্দর,উত্তরবঙ্গের নতুনতম সোনাহাট স্থলবন্দর,#সোনাহাট স্থলবন্দর,কিভাবে যাবেন সোনাহাট স্থলবন্দর,সোনাহাট স্থলবন্দরে কি কি পাওয়া যায়,সোনাহাট স্থলবন্দর ভুরুঙ্গামারী কুড়িগ্রাম,সোনাহাট



 সোনাহাট স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ বন্ধের সিদ্ধান্ত জানানো হয়। 

ছুটিকালীন সময়ে সোনাহাট স্থলবন্দরের পণ্য আমদানি ও রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকবে। বিষয়টি  নিশ্চিত করেছেন সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামী বুধবার ১৯ এপ্রিল থেকে ২৭ এপ্রিল  বৃহস্পতিবার পর্যন্ত  মোট ৯ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ এপ্রিল  থেকে যথা নিয়মে বন্দর পুনরায় ব‍্যবসায়ীদের কার্যক্রম চালু হবে।

সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মোহাম্মদ রহুল আমীন জানান, পবিত্র  ঈদুল ফিতর  উপলক্ষে আগামী ১৯ এপ্রিল  থেকে ২৭ এপ্রিল পর্যন্ত  সোনাহাট স্থল বন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজ বন্ধ থাকবে। এ বিষয়ে একটি চিঠি ইস্যু করা হয়েছে বলে তিনি জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top