ফুডপ্যান্ডার কর্মীরা পাবেন মেটলাইফের বীমা

S M Ashraful Azom
0

: কর্মীদের বীমা সুবিধা প্রদানে মেটলাইফকে বেছে নিয়েছে শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। এর ফলে, প্রতিষ্ঠানটির কর্মীবৃন্দ দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসার ক্ষেত্রে বীমা সুরক্ষার আওতায় থাকবেন।  

ফুডপ্যান্ডার কর্মীরা পাবেন মেটলাইফের বীমা, বীমা,মেটলাইফ,বীমা পলিসি,জীবন বীমা,মেটলাইফ পলিসি,মেটলাইফ লাইফলাইন,হালাল বীমা,মেটলাইফ এনডাওমেন্ট,মেটলাইফ ইপিপি প্লাস,মেটলাইফ ইন্সুরেন্স,বীমা কি হালাল,বীমা কি,মেটলাইফ তাকাফুল ডিপিএস,মেটলাইফ থ্রি পেমেন্ট প্ল্যান,বীমা গ্রাহক,শিক্ষা বীমা,বীমা কি হারাম,বিমার টাকা পাওয়া নিয়ে মেটলাইফ–গ্রাহকের অভিজ্ঞতা,বীমা কোম্পানী, ফুডপ্যান্ডা,ফুডপান্ডা,ফুডপান্ডা রাইডার,ফুডপান্ডা থেকে কিভাবে খাবার অর্ডার করবো,ফুডপান্ডা ভাউচার কোড,ফুডপান্ডা অর্ডার দেওয়ার নিয়ম,কিভাবে ফুডপান্ডায়,ফুডপাণ্ডা,ফুডপান্ডার আয় কিভাবে,ফুডপান্ডার ইনকাম কত?,ফুডপান্ডার খাবার কেমন,ফুডপান্ডার জিনিস কেমন,ফুডপানডার মালিক কে



 এ উপলক্ষে, সম্প্রতি, ফুডপ্যান্ডা ও মেটলাইফ বাংলাদেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বীমা দাবি প্রদান করা এবং আর্থিক সক্ষমতার কারণে ফুডপ্যান্ডা কর্মীদের জন্য মেটলাইফকে বীমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে। 

এ নিয়ে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব হিউম্যান রিসোর্সেস এইচএম সাইফ বলেন, “আমরা বিশ্বাস করি, কর্মীরা সুরক্ষিত বোধ করলে এবং প্রয়োজনে আর্থিক সহায়তা পেলে তাদের পক্ষে প্রতিষ্ঠানকে সর্বোত্তম সেবা দেয়া সম্ভব হয়। আমরা দেশের অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি সেবার পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছি, এ সময় আমাদের কর্মীদের জন্য এই নতুন  সুবিধা দিতে পেরে আনন্দিত। আমাদের প্রত্যাশা, এ  সুরক্ষার মাধ্যমে আমাদের কর্মীরা আত্মবিশ্বাসের সাথে জীবনের অনিশ্চয়তাগুলি কাটিয়ে আমাদের গ্রাহকদের জন্য নিবেদিতভাবে কাজ করে যেতে পারবেন।” 

মেটলাইফ বাংলাদেশের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, “আটশটি’রও  বেশি কর্পোরেট ও স্টার্টআপের কর্মীদের বীমা সেবা দিয়ে যাচ্ছে মেটলাইফ। আমরা ফুডপান্ডার কর্মচারীদের চাহিদা মেটাতে উপযুক্ত বীমা সেবা প্রদানে আমাদের বিস্তৃত অভিজ্ঞতা ব্যবহার করতে পেরে আনন্দিত।“

অনুষ্ঠানে ফুডপ্যান্ডা থেকে উপস্থিত ছিলেন এইচ এম সাইফ, হেড অব হিউম্যান রিসোর্সেস; জামাল ইউসুফ জুবেরি, ডিরেক্টর অব ফাইন্যান্স; সৈয়দ নূর উর রহমান, সিনিয়র ম্যানেজার অব রিওয়ার্ডস; মো. আওরঙ্গজেব হোসেন, হেড অব ফাইন্যান্স এবং আরিসা কবির সাবের, রিওয়ার্ডস স্পেশালিস্ট। 

মেটলাইফ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ; ডিরেক্টর ও হেড অব এমপ্লয়ি বেনেফিটস মোহাম্মদ কামরুজ্জামান; অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব এমপ্লয়ি বেনেফিটস মনিরুল ইসলাম; ডেপুটি ম্যানেজার অব এমপ্লয়ি বেনেফিটস রায়হান চৌধুরী; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব এমপ্লয়ি বেনেফিটস আজিজুল হাসান; ও রাসেল এজেন্সি’র ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রাসেল।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top