দেশের উন্নয়নের অগ্রযাত্রা, কেউ বাধাগ্রস্ত করতে পারবে না

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণের সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অব্যাহত থাকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ বিজয় সুনিশ্চিত।

দেশের উন্নয়নের অগ্রযাত্রা, কেউ বাধাগ্রস্ত করতে পারবে না, উন্নয়নের অগ্রযাত্রা,অগ্রযাত্রা,উন্নয়নের অগ্রযাত্রা ),সরকারের উন্নয়ন কার্যক্রম,ইউনিয়ন উন্নয়ন পরিক্রমা,উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত,উন্নয়ন ও অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না,সরকার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে,উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী



তিনি জামালপুরের ইসলামপুর শনিবার বিকালে যমুনার দূর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে সাপধরী উচ্চ বিদ্যালয় হল রুমে মত বিনিময় ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।তিনি আরো বলেন,শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা আর কোনো অপশক্তি বাধাগ্রস্ত করতে পারবে না। এ জন্য সর্বস্তরের আওয়ামী লীগের নেতা–কর্মীদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। জনগণের কাছে আওয়ামী লীগ সরকারের সাফল্যের বার্তা পৌঁছে দিতে হবে। । আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। জনগণের কাছে আওয়ামী লীগ সরকারের সাফল্যের বার্তা পৌঁছে দিতে হবে। 


এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাছের,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি সাহাদত হোসেন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক,চেয়ারম্যান শাহ আলম মন্ডল,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তমছের আলী,সাংগঠনিক সম্পাদক সবুজ মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top