এফপিএবি ফরিদপুরের বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৩ পালন

S M Ashraful Azom
0

 : ‘সবার জন্য স্বাস্থ্য’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে আজ রবিবার বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৩ পালন করেছে এফপিএবি ফরিদপুর। 

বিশ্ব স্বাস্থ্য দিবস,বিশ্ব স্বাস্থ্য দিবস কত তারিখে?,বিশ্ব স্বাস্থ্য দিবস কি,বিশ্ব স্বাস্থ্য দিবস কত তারিখে পালিত হয়,কত তারিখে বিশ্ব স্বাস্থ্য দিবস পালন করা হয়,এফপিএবি ফরিদপুরের বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৩ পালন



এ উপলক্ষ্যে সিভিল সার্জন অফিস ফরিদপুর কর্তৃক আয়োজিত র‌্যালীতে অংশগ্রহণ করে এফপিএবির কর্মকর্তা ও কর্মীগণ। 


র‌্যালীটি সিভিল সার্জনের কার্যালয় থেকে জেনারেল হাসপাতালে এসে শেষ হয়। পরে জেনারেল হাসপাতাল চত্ত¡রে একটি উপস্থিত সভা অনুষ্ঠিত হয়। 


এতে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান। অতিথি হিসাবে ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. শাহ মোহাম্মদ বদরুদ্দোজা। সিভিল সার্জন অফিসের সিনিয়র হেল্থ এডুকেশন অফিসার মো. ওয়াহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় আলোচনায় অংশগ্রহণ করেন এফপিএবি এর জেলা কর্মকর্তা  এ.কে.এম. শাহজাহানসহ প্রমুখ। 


এ.কে.এম. শাহজাহান বলেন, ৭ এপ্রিল বিশ্ব স্বাস্থ্য দিবস নানা কর্মসূচী সম্পাদনের মধ্য দিয়ে স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে এ দিবসটি পালিত হয়ে আসছে। সরকারী বন্ধ থাকায় দিবসটি আজ রবিবার পালিত হলো। ১৯৫০ সালে ০৭ এপ্রিল থেকে দিবসটি আন্তজার্তিকভাবে পালিত হয়ে আসছে। মূলত বাংলাদেশ স্বাস্থ্য খাতে অনেক অগ্রসর হয়েছে। বিভিন্ন ক্ষেত্রে  বাংলাদেশ রোল মডেল । তবে আমাদের সেবার মান আরো বিস্তৃত ও মান সম্মত করতে হবে। সভাপতির বক্তব্যে সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান বলেন, মূলত স্বাস্থ্য হচ্ছে ব্যক্তিগত পরিচ্ছন্নতা, পুষ্টিকর খাদ্য গ্রহণ এবং নিয়মিত শরীর চর্চ্চা। যা অব্যাহত রাখতে আমরা সুস্থ্য থাকব। পরে এফপিএপির নিজস্ব সভা কক্ষে অপর এক সভা অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন এফপিএবি এর জেলা কর্মকর্তা  এ.কে.এম. শাহজাহান।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top