পদ্মা ব্যাংকের “পদ্মা ওয়ালেট” এখন আরো আধুনিক

S M Ashraful Azom
0

: তীব্র দাবদাহে পুড়ছে দেশ। প্রকৃতির রুদ্ররূপে দু:সহ জীবনযাপন করছে মানুষ। সবমিলে ওষ্ঠাগত প্রাণ। তবে এই দাবদাহে পদ্মা ব্যাংকের গ্রাহকদের জন্য একটু স্বস্তির নাম পদ্মা ওয়ালেট। 

পদ্মা ব্যাংকের “পদ্মা ওয়ালেট” এখন আরো আধুনিক



 গ্রাহকদের  যেন ব্যাংকিং পরিষেবার জন্য তীব্র গরমে শাখায় শাখায় যেতে না হয় সেজন্য এই অ্যাপটিকে আরো আধুনিক করা হয়েছে। 


এর ফলে এখন রাত দিন ২৪ ঘন্টা যখন খুশি তখন ফান্ড ট্রান্সফার করা যাবে। পদ্মা ব্যাংকের এক একাউন্ট থেকে অন্য একাউন্টে টাকা পাঠানো যাবে মুহুর্তেই। বিকাশ কিংবা নগদে গ্রাহকের একাউন্ট না থাকলেও যে কোন সময় পদ্মা ওয়ালেটের মাধ্যমে নিমিষেই টাকা পাঠাতে পারবেন গ্রাহক। 


এছাড়া মোবাইল রিচার্জ, অন্য ব্যাংকে টাকা পাঠানোর জন্য ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার কিংবা রিয়েল-টাইম গ্রোস সেটেলমেন্ট (আরটিজিএস) সুবিধাতো আছেই।


যেকোন ধরণের বিল পরিশোধ সবচেয়ে সহজ পদ্মা ওয়ালেটের মাধ্যমে। গ্যাস (জালালাবাদ, বাখরাবাদ, পশ্চিমাঞ্চল), বিদ্যুৎ (ডেসকো, ডিপিডিসি, ওয়েস্ট পাওয়ার জোন, নেসকো, পানি (খুলনা ওয়াসা, ঢাকা ওয়াসা, রাজশাহী ওয়াসা), বিটিসিএল এর ইন্টারনেট বিল, সরকারি অন্যান্য সুবিধা যেমন ল্যান্ড ট্যাক্স , জমির পর্চা, মিউটেশন, এনএসডিআই, ইত্যাদি সহজেই জমা দেয়া যায়। 


আপনার লেনদেনের ডিজিটাল রেকর্ড রাখছে পদ্মা ওয়ালেট। মাস শেষে মিনি স্টেটমেন্ট দেখে মিলিয়ে নিতে পারেন খরচের খাতা। নগদ টাকা বহনের ঝামেলা কিংবা তীব্র রোদে ভিড়ের মধ্যে বাইরে না গিয়েই পদ্মা ওয়ালেটের মাধ্যমে ডিজিটাল লেনদেন আপনার জীবনকে করবে আরও সহজ এবং স্বাচ্ছন্দ্যময়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top