বকশীগঞ্জে ক্রমাগত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ক্রমাগত সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ-তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি। 

বকশীগঞ্জে ক্রমাগত সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ, সাংবাদিক নির্যাতন,সাংবাদিক নির্যাতনে,সাংবাদিক নির্যাতনের শাস্তির দাবিতে মানববন্ধন |,সাংবাদিকদের প্রতিবাদ,সাংবাদিক র‌্যালী,সাংবাদিক,প্রতিবাদে,সাংবাদিক সমাজ



একটি সংবাদ প্রকাশকে কেন্দ্র করে ১১ এপ্রিল দিবাগত রাতে বকশীগঞ্জ উপজেলার একাত্তর টিভি ও বাংলা নিউজ ২৪ ডট কমের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে দুস্কৃতিকারি শামীম ও স্বপনের নেতৃত্বে অতর্কিতভাবে হামলা চালিয়ে আহত করেছে। খবর পেয়ে স্থানীয়রা আহত সাংবাদিক নাদিমকে উদ্ধার শেষে হাসপাতালে ভর্তি করেন।

এর ২ দিন  আগে জেলা পরিষদের সদস্য শিলা সরোয়ারের নেতৃত্বে ভোরের কাগজের সাংবাদিক রাসেদুল ইসলাম রনিকে দিবাগলোকে প্রকাশ্যে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ছাড়াও বকশীগঞ্জের নাদিম এবং দৈনিক ইত্তেফাকের সাংবাদিক শাহীন আল আমিনের উপর হামলাসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। এতে প্রমান করে বকশীগঞ্জে সাংবাদিকতার জনপদ আতংকের। কারোর বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে দেশের প্রচলিত আইন আছে। মন চাইলেই সাংবাদিকের উপর এভাবে নগ্ন হামলা দেশের ভাবমূর্তিসহ আইন শৃংখলার অবনতিরও বহিপ্রকাশ। অভিলম্বে সাংবাদিকের উপর হামলাকারিদের গ্রেপ্তারের দাবি করা হয়। মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাকের সংবাদদাতা মো. শাহ্ জামাল এবং সাধারণ সম্পাদক-বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি শেখ ফরিদ স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে এ কথা জানানো হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top