[৩] “উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আবারো নৌকাকে জয়ী করতে হবে”

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, বাংলাদেশকে নিরাপদ রাখতে, দেশে শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিতে হবে। স্বাধীনতাবিরোধী শক্তি পুনরায় ক্ষমতায় এলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে এবং আগের মতো অশান্তি শুরু হবে।’ 

“উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আবারো নৌকাকে জয়ী করতে হবে”



তিনি জামালপুরের ইসলামপুর ২০২২-২০২৩ অর্থ বছরে সরকারি যাকাত ফান্ডে যাকাতের অর্থ সংগ্রহের নিমিত্তে সমাজের"বিত্তবানদের উদ্বুদ্ধ করণ এবং দুস্হ গরীবদের মাঝে উপজেলার ৩৮জন দু:স্থ গরীবের মাঝে সেলাই মেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।


 উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু:তানভীর হাসান  রুমানের সভাপতিত্বে ইসলামিক ফাউন্ডশন জামালপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আলী জিন্নাহ, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান শাহিন, অফিসার ইনচার্জ মাজেদুর রহমান মাজেদ, অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেসসহ অনেকেই বক্তব্য রাখেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top