[৪] নন্দীগ্রামে জুয়ার আস্তানা গুড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ৯

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে ৯জন জুয়াড়িকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারে পৃথক অভিযানে উপজেলার শীর্ষ মাদক কারবারি সাইফুল ইসলামকে (৩৭) গাঁজাসহ গ্রেফতার করেছে।

নন্দীগ্রামে জুয়ার আস্তানা গুড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ৯



সে পৌরসভা এলাকার দামগাড়া মহল্যার মৃত হাসেন আলীর ছেলে। তার বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় পূর্বের ৭টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। উপজেলার রিধইল গ্রামে জুয়ার আস্তানা গুড়িয়ে দেওয়াসহ জুয়া খেলার ষড়ঞ্জামাদি জব্দ করা হয়েছে।


গত সোমবার বিকেলে দামগাড়া মহল্যার পাকা রাস্তা এলাকায় গাঁজা বিক্রয় প্রস্তুতিকালে সাইফুলকে গ্রেফতার ও তার দেহ তল্লাশি করে ৩০গ্রাম গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম বাদী হয়ে গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। অন্যদিকে রিধইল গ্রামে একটি মাটির ঘরে জুয়ার আস্তানার তথ্য পেয়ে সোমবার রাত ১১টার দিকে অভিযান চালায় পুলিশ। হাতেনাতে ৯জন জুয়াড়িকে গ্রেফতার করাসহ জুয়ার আসর গুড়িয়ে দেওয়া হয়। এসময় নগদ টাকাসহ জুয়া খেলার ষড়ঞ্জামাদি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো- উপজেলার বুড়ইল ইউনিয়নের রিধইল গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল করিম (২০), একই গ্রামের আবু তালেবের ছেলে ওবায়দুল ইসলাম (২৫), আব্দুর রাজ্জাকের ছেলে সেলিম হোসেন (২০), শহিদুল ইসলামের ছেলে সুমন ইসলাম (২০), খোরশেদ আলীর ছেলে ফিরোজ হোসেন (২২), বাচ্চু মোল্লার ছেলে হাবিব হোসেন (২৪), আনসার আলীর ছেলে ওমর ফারুক (২০), পৌরসভা এলাকার চুকাইপাড়া মহল্যার আকবর আলীর ছেলে আরাফাত হোসেন (২০) এবং রংপুরের মিঠাপুকুর রামেশ^রপুর পশ্চিমপাড়ার রুহুল আমিনের ছেলে সুজন মিয়া (২১)। থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 

জুয়ার আস্তানার তথ্য পেলেই তাৎক্ষনিক অভিযান পরিচালনা করা হয় জানিয়ে নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক উদ্ধার অভিযান চলমান রয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top