[৫৭] উল্লাপাড়ায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: শাহীন রেজাকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার



 মঙ্গলবার সকালে খিলক্ষেত থানার প্রতারণা ও জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হিসেবে ফেরারি ছিল। তাকে উপজেলার সোনতলা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। শাহীন সোনতলা গ্রামের মো: আব্দুল মোতালেব এর ছেলে ও সলপ ইউনিয়ন  ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।


উল্লাপাড়া মডেল থানার এএসআই নুর হোসেন জানান, ঢাকার খিলক্ষেত থানার জালিয়াতি ও প্রতারণামুলক জিআর মামলা নং-২৯০/২৩ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হিসেবে ফেরারি ছিল। মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শাহীন রেজাকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। 


ল্যাকসিটি মেডিকেল কোম্পানির এমডি ইঞ্জিনিয়ার নুর মোহাম্মদ টুটুল জানান, শাহীন রেজা তার কোম্পানিতে কর্মরত থাকাবস্থায় তার কোম্পানীর ৮ লক্ষ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে টাকা সহ পালিয়ে যায়। পরে তার বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণার মামলা দায়ের করা হয়। 


সলপ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম তুহিন জানান, শাহিন রেজা সলপ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছে। গঠনতন্ত্র বিরোধী কোন কাজে জড়িত থাকলে দলীয় ফোরামে আলোচনা করে তার বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হবে। 


সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, শাহীন রেজা ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সাধারণ সম্পাদক মনোনীত হওয়ার পর থেকেই তার বিরুদ্ধে বেশকিছু অভিযোগ উঠেছে। সে গঠনতন্ত্র বিরোধী কোন কার্যকলাপে জড়িত হলে তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top