[১৪২] আ’লীগ সরকার দেশকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করেছে: জাহিদ ফারুক

S M Ashraful Azom
0

আওয়ামীলীগ সরকার দেশকে অর্থনৈতিকভাবে অনেক স্বাবলম্বি করেছে তাই নদী ভাঙ্গন রোধে অনেক প্রকল্প হাতে নেয়া সম্ভব হয়েছে। নদী ভাঙন হবে আমরা কাজ করে যাবো। -পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক
আ’লীগ সরকার দেশকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করেছে জাহিদ ফারুক



 নদী ভাঙ্গনে যে পরিমান প্রকল্প হাতে নিয়েছি যা অতীতে কোন সরকারের আমলে তা নেয়া হয়নি। আওয়ামীলীগ সরকার দেশকে অর্থনৈতিকভাবে অনেক স্বাবলম্বি করেছে তাই এসব প্রকল্প হাতে নেয়া সম্ভব হয়েছে। নদী ভাঙন হবে আমরা কাজ করে যাবো। বললেই রাতারাতি কাজ করা যাবে না। পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক রবিবার দুপুরে কুড়িগ্রাম জেলার বিভিন্ন ভাঙন কবলিত এলাকা পরিদর্শনকালে জেলার চিলমারী উপজেলার ব্রহ্মপূত্র বেষ্টিত কাচকোল এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী আরো বলেন, আবহাওয়া পরিবর্তনের কারনে নদী এখন শুসকো মৌসুমেও ভাঙ্গে। আমরা পৃথিবীতে দুর্যোগ প্রবন দেশের তালিকায় ৫ নাম্বারে রয়েছি। তাই প্রাকৃতিকগতভাবে আমরা সংকটের মাছে রয়েছি। তারপরও আমরা সকল প্রকল্প চলমান রেখেছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত তরতে হবে। না হলে উন্নয়নের গতি থেমে যাবে। 


তিনি আজ চিলমারীর কাচকোল নদী ভাঙন এলাকা পরিদর্শন ও পথসভা শেষে তিনি স্পিডবোট যোগে তিনটার দিকে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ ু কুড়িগ্রামের রৌমার-রাজিবপুরে নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন। এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসন, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. নুরুল আলম, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পশ্চিম রিজিওন) রমজান আলী, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top