[৬১] রাজিবপুরে ভিডব্লিউবি এর চাল বিতরণ

S M Ashraful Azom
0

 : রাজিবপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় বিনামূল্যে  অসচ্ছল, বিধবা ও তালাকপ্রাপ্তা নারীরা দুই বছর মেয়াদে (২০২৩-২৪ অর্থবছর) বিনামূল্যে মাসে ৩০ কেজি করে চাল পাবে।

রাজিবপুরে ভিডব্লিউবি এর চাল বিতরণ



এরই ধারাবাহিকতায় ১ নং রাজিবপুর ইউনিয়ন পরিষদে আজ বুধবার  সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে ভিডব্লিউবি কর্মসূচির আওতায় ১২৪২ জন দুস্তদের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্ত্তী, ইউপি চেয়ারম্যান মিরন মোঃ ইলিয়াস, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও ইউপি সদস্যসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন আকবর হোসেন হিরো বলেন, এবার আপনাদের ভাগ্যের চাকা খুলেছে এই ধারাবাহিকতায় এখন যারা পেয়েছেন তারা দুই বছর শেষে ২০২৫-২৬ অর্থবছরে নতুন কওে বাদপড়াদের আবার ভিডব্লিউবির আওতায় আনা হবে।

উপজেলা নির্বাহি অফিসার অমিত চক্রবর্ত্তী বলেন, আমরা সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত বিধবা ও গরিবদের এই কার্র্ডের আওতায় আনার চেষ্টা করেছি।

ইউপি চেয়ারম্যান মিরন মোঃ ইলিয়াস জানান, নির্বাচিত হওয়ার পর থেকে মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করছি। আগামীতেও আমার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top