[৮৯] ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে এক পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক



রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাদকাসক্ত ওই ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 


জানা গেছে, ওই গ্রামের ছোবেদ আলীর (৪৮)  ছেলে মিজানুর রহমান (২৫) প্রতিদিনের মতো নেশা করে শনিবার দিবাগত রাত ও রবিবার সকালে গালিগালাজ করতে থাকে । ছোবেদ আলী এসব সহ্য করতে না পেরে প্রতিবাদ জানালে বাপ-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিজানুর ছুরি দিয়ে ছোবেদ আলীর বুকে ও পিঠে আঘাত করে । ছুরির আঘাতে ছোবেদ আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে প্রেরণ করে এবং মিজানুরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুরকে থানায় নিয়ে আসে। 

প্রতিবেশী তাজুল ইসলাম ও শামছুল হক জানান, মিজানুর দীর্ঘদিন থেকে মাদক সেবন করে অস্বাভাবিক আচরণ করে আসছে। স্থানীয় লোকজন এগিয়ে না আসলে সে আজ তার বাবাকে মেরেই ফেলতো।


ছোবেদের ছোট ভাই রফিক হাসান জানান, মিজানুর নেশায় আসক্ত। নেশা খেয়ে সব সময় তার বাবা ও মাকে কারণে অকারণে অকথ্য ভাষায় গালিগালাজ করতো। গতরাতে মিজানুর নেশা খেয়ে সারারাত তার বাবাকে গালাগালি করেছে। রবিবার সকালে আমার ভাই তার ছেলে মিজানুরকে গালাগালির প্রতিবাদ করলে মিজানুর তার বাবাকে ছুরি দিয়ে আঘাত করে। পরে স্থানীরাসহ মিজানুরকে আটক করে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ থানায় নিয়ে যায়। আহত ভাই ছোবেদকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়।


আহত ছোবেদ আলী কান্নাজড়িত কন্ঠে বলেন, নেশা করে ছেলে মিজানুর নষ্ট হয়ে গেছে। তাকে আলাদা বাড়ী করে দেয়া হয়েছে। নেশা করার কারণে তার দুই স্ত্রীর সংসার টেকেনি। তার কারণে এলাকাবাসীও অতিষ্ঠ। গতরাতে সে সারারাত আমাকে গালিগালাজ করে। সকালে প্রতিবাদ করলে আমার বুকে ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে। 


ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, পিতার উপর হামলার ঘটনায় মিজানুরকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনও অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top