রৌমারীতে ভিএসও’র কমিটি গঠন

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় ৯ সদস্য বিশিষ্ট ভিএসও’র একটি কমিটি গঠন করা হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে ইংলিশ গার্ডেন হলরুমে এম রশিদ আলী সভাপতি বাংলাদেশ ইয়ুথ ফোরাম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

রৌমারীতে ভিএসও’র কমিটি গঠন



আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণ উন্নয়ন কেন্দ্র জিইউকের উপজেলা প্রকল্প সমন্বয়ক মুনীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুর রহমান মাস্টার সাংগঠনিক সম্পাদক গ্রীন ভিলেজ ফাউন্ডেশন, শফিকুল ইসলাম সভাপতি বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী শাখা, প্রভাষক আতিকুর রহমান সুমন ও মীর নাজমুলসহ আরো অনেকে। 

পরে ৯ সদস্য বিশিষ্ট ভিএসও’র একটি কমিটি গঠন করা হয়। এতে হাফিজুর রহমানকে সভাপতি ও হান্নানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। 

এছাড়াও কমিটিতে রয়েছে ইয়ামিন সরকার সহ-সভাপতি, মেহেদী হাসান সোহাগ যুগ্ন সাধারণ সম্পাদক, শাপলা পারভীন সাংগঠনিক সম্পাদক, সোহেল অর্থ সম্পাদক, জেসমিন নাহার, আল মাহমুদ ও সোহেল রানা কার্যনির্বাহী সদস্য। 

এই সংগঠনটি দেশ বিদেশে সুনামের সহিদ গ্রামের দরিদ্র-অসহায়, ঝড়েপড়া শিক্ষার্থী, স্বাস্থ্যসেবাসহ সামাজিক গুরত্বপূর্ণ বিষয়গুলো স্বেচ্ছায় কাজ করে যাচ্ছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top