নন্দীগ্রামে মহান মে দিবসে বর্ণাঢ্য র‌্যালি-সভা

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বিভিন্ন সংগঠনের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে মহান মে দিবস পালন করা হয়েছে। 

নন্দীগ্রামে মহান মে দিবসে বর্ণাঢ্য র‌্যালি-সভা



গতকাল সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে উপজেলা জাতীয় শ্রমিক লীগ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি। উপজেলা শ্রমিক লীগের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরাফাত রাজের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মো. মুকুল মিঞা, আওয়ামী লীগ নেতা সরফুল হক, শামীম শেখ, শাহিরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ। 

অন্যদিকে দিবসের শুরুতে সকাল ১০টার দিকে উপজেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন মহাসড়কে একটি র‌্যালি বের করে। পরে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল। বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মো. ফজলুর রহমান, একেএম ফজলুল হক কাশেম, আলহাজ¦ শাবান আলী প্রমুখ। 

বিকেল ৩টার দিকে নন্দীগ্রাম ইজিবাইক, অটোরিকশা ও ভ্যান মালিক সমিতির নেতারা র‌্যালি বের করে। সংগঠনের সভাপতি আকতারুজ্জামান গোলাপের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ফিরোজুর রহমান প্রমুখ। বিকেলে উপজেলা কাঠমিস্ত্রি শ্রমিক ইউনিয়নের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মেয়র আনিছুর রহমান। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল কুদ্দুস। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. মুকুল মিঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আক্তার বানু প্রমুখ। এছাড়া বগুড়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের কুন্দারহাট শাখা এবং গৃহ নির্মাণ কল্যাণ উপ-পরিষদ কুন্দারহাটে র‌্যালি ও আলোচনা সভা করে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top