দেশের উন্নয়নে অগ্রযাত্রায় শ্রমিকদের ভূমিকা অপরিসীম- ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, দেশের উন্নয়নে অগ্রযাত্রায় শ্রমিকদের ভূমিকা অপরিসীম। শ্রমিক ছাড়া দেশ অঁচল। শ্রমিকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখে।

দেশের উন্নয়নে অগ্রযাত্রায় শ্রমিকদের ভূমিকা অপরিসীম- ধর্ম প্রতিমন্ত্রী



 ধর্ম প্রতিমন্ত্রী, জামালপুরের ইসলামপুরে নানা আয়োজনের  মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসে শোভাযাত্রা শেষে থানামোড় বটতলা চত্তরে পথসভায় এসব কথা বলেন।

 তিনি আরো বলেন, শ্রমিক ছাড়া আমরা কোনকিছু কল্পনা করতে পারিনা। এই শ্রমিকরাই দেশের চালিকাশক্তি। শ্রমিকরাই তাদের শ্রম দিয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। আর এই শ্রমিক ছাড়া যেকোন দেশের উন্নয়ন সম্ভব নয়। সকল শ্রমিকদের আমাদের মূল্যায়ন ও ভালবাসা দরকার।


এতে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,জেলা শ্রমিক লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম চান।


এ সময় ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খলিলুর রহমান,উপ দপ্তর সম্পাদক অংকন কর্মকারসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top