রৌমারীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

S M Ashraful Azom
0

: ‘দুনিয়ার মজদুর, এক হও’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রৌমারী উপজেলায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে। কর্মসূীর মধ্যে ছিল পতাকা উত্তোলন, র‌্যালি ও আলোচনা সভা।

রৌমারীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত



 অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির আয়োজনে অস্থীয় কার্যালয়ে চত্বরে সকাল ১০ টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে একটি র‌্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন এলাক্ াপ্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি নুরুল আজম বাবুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ও মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, বন্দবেড় ইউনিয়ন আওয়মী যুবলীগ সভাপতি সামছুদ্দোহা, অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন কার্যকরি পরিচালনা সভাপতি ওমর ফারুক ইসা। এছাড়াও একই ভাবে টেংলড়ি শ্রমিক সংগঠন, রিক্সা-ভেন, ইমারত ও মটর শ্রমিক ইউনিয়ন উক্ত দিবস পালন করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top