[১৮] বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে

🕧Published on:

 : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে উপজেলা পর্যায়ে খেলাধুলার মানোন্নয়নে উপজেলা পর্যায়ে শেখ রাসেল  মিনি স্টেডিয়াম নির্মাণ করে যুবকদের মাদক ও সন্ত্রাসমুক্ত থেকে আগামী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে



প্রতিমন্ত্রী গতকাল বুধবার বিকালে ইসলামপুর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 


অনুষ্ঠানে প্রধানবক্তা ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি। তিনি চলমান উন্নয়নের ধারা অবহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মু:তানভীর হাসান রহমানের সভাপতিত্বে সংরক্ষিত আসনের হুসনে আরা এমপি, পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ,যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড.মহিউদ্দিন আহমেদ, যুব ক্রীড়া মন্ত্রনালয়ের মহাপরিচালক আজহারুল ইসলাম খান, জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব পরিমল সিংহ, উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ ২য় পর্যায়ের প্রকল্পের উপসচিব প্রকল্প পরিচালক মাহবুব মোরশেদ, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, পৌর মেয়র আঃ কাদের শেখ,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।


উল্লেখ্য যে, জামালপুরের ইসলামপুরে ৫ কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে ৪  একর জমির উপর শেখ রাসেল মিনি স্টেডিয়ামেরর নির্মান কাজের উদ্বোধন করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।