[২০৪] নন্দীগ্রামে গণধর্ষণ মামলার দুই আসামি ঢাকায় গ্রেফতার

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে এক স্কুলছাত্রী (১২) গণধর্ষণ মামলার তিন আসামির মধ্যে বাদল ও বায়েজিদকে গ্রেফতার করেছে পুলিশ। 

নন্দীগ্রামে গণধর্ষণ মামলার দুই আসামি ঢাকায় গ্রেফতার



শুক্রবার ভোরে ঢাকা জেলার সাভার ও গাজীপুরের কোনাবাড়ি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। এরআগে গত মঙ্গলবার বিকেলে উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার বাঘারগাড়ী পুকুরপাড়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ওই রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। 

গ্রেফতারকৃতরা হলো- ধুন্দার দারোগাপাড়ার বাবু হোসেনের ছেলে বাদল (২৬) ও বুদ্ধি হোসেনের ছেলে বায়েজিদ (১৯)। মামলার প্রধান আসামি সৌরভ (১৯) আত্মগোপনে রয়েছে। সে ধুন্দার দারোগাপাড়ার আমজাদ হোসেনের ছেলে। 

মামলার বিবরণে ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে ঝড়-বৃষ্টি চলাকালে ধুন্দার স্কুলের পাশে একটি বাগানে চতুর্থ শ্রেণির ওই ছাত্রী আম কুড়াতে যায়। এসময় সেখানে অবস্থান করছিলো বখাটে তিনবন্ধু। তারা কিশোরীকে একা দেখতে পায়। ঝড় ও বৃষ্টির সময় আশপাশে লোকজন ছিলনা। আম কুড়িয়ে বাড়ি ফেরার পথে কিশোরীর পথরোধ করে আম চায় তিনবন্ধু। তাদেরকে আম দেওয়ার সময় কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক বাঘারগাড়ী পুকুরপাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পুকুরপাড় থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। 

গতকাল শনিবার মামলার তদন্তকারি কর্মকর্তা নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, মামলা দায়ের হওয়ার পর থেকেই আসামিদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। একপর্যায়ে ঢাকার সাভার ও গাজীপুরের কোনাবাড়ি থানা এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তবে আসামি সৌরভকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top