[৩৯৪] স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করার প্রত্যয়ে পদযাত্রা

S M Ashraful Azom
0

: বীর মুক্তিযোদ্ধাদের সেবামূলক প্রতিষ্ঠান ন্যাশনাল এফ. এফ. ফাউন্ডেশন এর উদ্যোগে অদ্য গতকাল শনিবার সকাল ১০ টায় ঢাকার সচিবালয় লিংক রোড মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এর নীচে স্বাধীনতা বিরোধী শক্তি তথা রাজাকার আলবদরদের প্রতিহত করার লক্ষ্যে- আলোচনা ও পদযাত্রা সভা অনুষ্ঠিত হয় ।

স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করার প্রত্যয়ে পদযাত্রা



ন্যাশনাল এফ. এফ. ফাউন্ডেশনের চেয়ারম্যান- ড. এস. এম. জাহাঙ্গীর আলম উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল জাফর ইমাম (অবঃ), বীর বিক্রম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভাইস-চেয়ারম্যান- প্রফেসর ডাঃ আবদুস সালাম খান । সংগঠনের পক্ষে- শুভেচ্ছা বক্তব্য রাখেন- সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন মজুমদার ও বর্তমান কার্যকরী মহাসচিব খ. ম. আমীর আলী । এছাড়া উপস্থিত ছিলেন- খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সুবেদার আবদুল ওহাব (অবঃ), বীর প্রতীক সহ বাংলাদেশের সকল পর্যায়ের প্রায় ১ (এক) হাজার বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের- শুরুতেই ন্যাশনাল এফ. এফ. ফাউন্ডেশনের অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুবিনা খান, UCP & LRF এর উপদেষ্টা নিয়োগে অভিনন্দন জানিয়ে উপহার দেয়া হয় ।


বক্তব্যে প্রধান অতিথি বলেন- স্বাধীনতা বিরোধীরা মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব সময় আমাদের রাষ্ট্রের বিরোধিতা করছে এবং ষড়যন্ত্র করে চলছে। কাজেই বীর মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে মোকাবেলা করতে সক্ষম হবে।


সভাপতি ড. এস. এম. জাহাঙ্গীর আলম বলেন- বীর মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে সারা বাংলাদেশে বিভাগীয় পর্যায়ে স্বাধীনতা বিরোধীদের সকল পর্যায়ে প্রতিহত করা হবে। সেই উদ্দেশ্যে ৮টি বিভাগীয় পর্যায়ে মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে প্রতিনিধিদলের নাম ঘোষনা করেন । আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধারা মিছিল সহকারে আবদুল গনি রোড হয়ে জিপিওর মোড় জিরো পয়েন্ট প্রদক্ষিন করে- সচিবালয় লিংক রোডে আসেন । সর্বশেষে সভার সভাপতি ড. এস. এম. জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে উপস্থিত থেকে শৃংখলা বজায় রেখে কার্য্যক্রম সমাধানের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন । 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top