[৩৫৪] ড. ইউনূসকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ

S M Ashraful Azom
0

 : নোবেল পুরস্কার বিজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

ড. ইউনূসকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ



বুধবার (৭ জুন) সকাল ১০টার দিকে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ এ কর্মসূচি পালন করে।


কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরমান আল ইসলাম তন্ময়ের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।


এর আগে, উপজেলার সরকারি মুজিব কলেজ প্রাঙ্গণ থেকে উপজেলা, বসুরহাট পৌরসভা ও কলেজ ছাত্রলীগের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক পরিদর্শন করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ওই সময় ড. মুহাম্মদ ইউনূসের কুশপুত্তলিকা দাহ করা হয়।


বিক্ষোভ সমাবেশে কাদের মির্জা বলেন, ড. ইউনূসকে সুদের ওপর নোবেল পুরষ্কার দেওয়া হয়েছে। আজকে তার বিচার শুরু হয়েছে। এতদিন সে কোথায় ছিল, এখন কোথা থেকে আবির্ভাব হয়েছে। সেন্টমার্টিন দ্বীপ দখল করে যুক্তরাষ্ট্র বাংলাদেশকে যুদ্ধক্ষেত্র বানাতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় না যুক্তরাষ্ট্র। কারণ তারা সেন্টমার্টিন দ্বীপকে ঘাটি বানাতে চায়। সেখান থেকে তারা চীনসহ বিভিন্ন দেশের সঙ্গে যুদ্ধ করতে চায়। বাংলাদেশকে তারা যুদ্ধক্ষেত্রে পরিণত করতে চায়।


এ সময় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি সামছু উদ্দিন নোমান,  উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি প্রমূখ।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top