[২৯৬] রৌমারীতে জমি সংক্রান্ত জেরধরে ডেকে নিয়ে মারপিট

S M Ashraful Azom
0

 : জমি সংক্রান্ত জেরধরে পরিকল্পিতভাবে মিলন হোসেন (২৫) নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় মিলন বাদী হয়ে ৬ জনকে আসামী করে কুড়িগ্রাম কোর্টে মামলা দায়ের করেন।

রৌমারীতে জমি সংক্রান্ত জেরধরে ডেকে নিয়ে মারপিট



 ঘটনাটি ঘটেছে ১১ মে কুড়িগ্রামের রৌমারী উপজেলার চর শৌলমারী ইউনিয়নের পাখিউড়া বাজারে। 

মামলার  এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ওয়াহেদ নগর গ্রামের আনছার আলীর ছেলে মিলন হোসেনের সাথে দীর্ঘদিন থেকে জমি ও পারিবারিক বিষয়কে কেন্দ্র করে আবু হানিফের বিরোধ চলে আসছিল। 

Ads1

ঘটনার দিন মিলন পাখিউড়া বাজারে নজির হোসেনের দোকানে বসে থাকাবস্থায় ওয়াহেদ নগর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আবু হানিফ এর নেতৃত্বে একদল যুবক মিলনকে ডেকে নিয়ে এলোপাথারি ভাবে মারপিট করে এবং তার পকেটে থাকা ৫০ হাজার টাকা লুট করে। 

এসময় মিলন আত্মচিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা আশঙ্কাজন হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। 

এর আগেও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাবলুর নেতৃত্বে ভাড়াটিয়া লোকজন নিয়ে মিলন হোসেনের পরিবারের উপর কয়েকবার অতর্কিত ভাবে হামলা করে।   


Ads2

এঘটনায় মিলন বাদী হয়ে ৬ জনকে আসামী করে কুড়িগ্রাম কোর্টে মামলা দায়ের করেন। এতে আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে বাদীকে নানা ভাবে ভয়ভিতি ও হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। অপর দিকে একই অবস্থায় আরেকটি ঘটনায় নির্যাতিত মতিয়ার রহমান বাদী হয়ে জাহাঙ্গীর আলম বাবলুসহ ৮ জনকে আসামী করে কুড়িগ্রাম কোর্টে মামলা দায়ের করেন। স্থানীয়রা জানান তাদের বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top