[৫৯৭] গৌরীপুরে নূরমহল সুরেশ্বর দরবার শরীফে ঈদুল আযাহা উদযাপিত

S M Ashraful Azom
0

 : সৌদি আরবের চাঁদের সাথে মিল রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বাহাদুরপুর নূরমহল সুরেশ্বর দরবার শরীফে পবিত্র ঈদ-উল- আযাহা উদযাপিত হয়েছে। 

গৌরীপুরে নূরমহল সুরেশ্বর দরবার শরীফে  ঈদুল আযাহা উদযাপিত



বুধবার (২৮জুন) সকাল ৬-৩০ মিনিটে প্রথম জামাত অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা মো. সেকান্দর আলী। দ্বিতীয় জামাত সকাল ৯টা টায় অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা মো. ইব্রাহিম।


জামাত শেষে মোনাজাত পরিচালনা করেন নূরমহল সুরেশ্বর দরবার শরীফের পীর সৈয়দ শাহ নূরে আফতাব পাভেজ নূরী আল সুরেশ^রী। ঈদ-উল-আযাহা জামাতে ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ, নান্দাইল, ফুলপুর, হালুয়াঘাট, শম্ভুগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে কয়েকশত আশেকান, মুরিদান ও ভক্তবৃন্দ অংশ গ্রহণ করেন। মহিলাদের জন্য পৃথক জামাতে ঈদ-উল-আযাহা নামাজ আদায়ের ব্যবস্থা করা হয়।

সুরেশ্বর দরবার শরীফের  পীর সৈয়দ শাহ্ নূরে আফতাব পারভেজ নূরী জানান, সৌদী আরবের সাথে চাঁেদর মিল রেখেই প্রতি বছর এখানে ঈদ-উল-আযাহা পালন করা হচ্ছে। একইভাবে আমরা বাংলাদেশের একদিন আগে থেকে রোযা রাখা শুরু করি এবং ঈদুল ফিতর পালন করি।

নামাজ শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top