[৩৩৩] রাজিবপুরে রাস্তা মেরামত ও পাঁকা করনের দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : চর রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের তিন নং ওয়ার্ড মিয়া পাড়ায় রাস্তা মেরামত ও পাঁকা করনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রাজিবপুরে রাস্তা মেরামত ও পাঁকা করনের দাবিতে মানববন্ধন



রবিবার দুপুরের দিকে উপজেলার মিয়াপাড়া গ্রাম এলাকায় এ মানববন্ধন পালন করা হয়। তাদের দাবি  রাস্তার দুই অংশে পাকা করা হলেও রহস্যজনক কারনে মাত্র এক কিলোমিটার রাস্তা পাঁকা করা হয়নি। ফলে সামান্য বৃষ্টি হলেই কাঁদা পানি জমে যানবাহন ও পথচারিদের যাতায়াত বন্ধ হয়ে যায়।

সরেজমিনে গিয়ে জানা যায়, গুরত্বপূর্ণ রাস্তাটির পাশে রয়েছে একটি প্রাথমিক বিদ্যালয় ও একটি মাদ্রাসাসহ ৪টি শিক্ষা প্রতিষ্ঠান। স্থানীয়দের দাবী অতিদ্রæত রাস্তাটি মেরামত ও পাঁকা করন করা না হলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে। তারা আরও বলেন, ওই এলাকার জন প্রতিনিধিদের খেয়াালিপনায় দেশ স্বাধীনের ৫০ বছর পরেও এখনও এই গুরত্বপূর্ণ রাস্তাটি কেউ পাঁকা করতে পারেনি। নির্বাচন আসলে প্রার্থীরা প্রতিশ্রæতি দেন। কিন্ত নির্বাচিত হওয়ার পর কেউ খবর রাখে না।

এ ব্যপারে এই ওয়ার্ডের ইউপি সদস্য শাহাবুদ্দিন ও নুর ইসলাম জানান, আগের মেম্বাররা কাজ করে নাই, এটা তাদের ব্যর্থতা, কিন্তু আমি চেষ্টা করবো এই রাস্তাটুকুর কাজ যাতে খুব শীঘ্রই করা হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়ন মূলক কার্যক্রম করছি। যতদিন দায়িত্বে থাকবো ততদিন করে যাবো। আর ওই রাস্তার কাজ যত দ্রæত সম্ভব উর্ধতন কর্মকর্তাকে বলে কাজ ধরানোর ব্যবস্থা করবো।

 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top