সাংবাদিক নাদিম হত্যা: জামালপুর জেলা প্রেস ক্লাবের মানববন্ধন

S M Ashraful Azom
0

 : সাংবাদিক নাদিম হত্যার  বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।  ১৮ জুন বেলা ১১টার দিকে শহরের ফৌজদারি মোড়ে মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন-জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল। 

সাংবাদিক নাদিম হত্যা জামালপুর জেলা প্রেস ক্লাবের মানববন্ধন



 সাংবাদিক হত্যাকারীদের দ্রুত বিচার এবং সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে বক্তব্য রাখেন- জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, সাংবাদিক মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম,  টিআইবির জামালপুরের সভাপতি অজয় কুমার পাল, ডিবিসি নিউজের শুভ্র মেহেদী, মানবকণ্ঠের কাফি পারভেজ, বাংলা টিভির কাওসার আহমেদ, ভাষা সৈনিক মতি মিয়া ফাউন্ডেশনের আশরাফুল ইসলাম স্বাধীন, মানবজমিনের আনোয়ারুল ইসলাম মিলন, ৭১ টিভির লিয়াকত হোসেন লায়ন, মেলান্হ রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি-বিটিভির প্রডিউসর ফজলুল করিম, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর, একুশে টিভির সাংবাদিক মুক্তা আহমেদ এবং নিউনেশন-ইত্তেফাকের শাহ্ জামাল প্রমুখ।


উল্লেখ্য, ওই দিন সাংবাদিক নাদিম হত্যার প্রধান আসামী মাহমুদুল আলম বাবুর ৫দিন, অন্য ৬ জনের ৪দিন এবং বাকি ৬ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে জামালপুর আদালত।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top