[৫৪৩] নন্দীগ্রামে কিশোরীকে গণধর্ষণ ভিডিও ধারণ, আটক ২

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে কিশোরীকে (১৬) অপহরণের পর গণধর্ষণ এবং সেই ভিডিও মোবাইল ফোনে ধারণ করে ছড়ানোর অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। 

নন্দীগ্রামে কিশোরীকে গণধর্ষণ ভিডিও ধারণ, আটক ২



 ধর্ষণের ভিডিও ধারণকৃত সেই মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। নির্যাতনের শিকার কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি আইনে থানায় মামলা দায়ের করেছেন। আটককৃত দুইজন হলো- নামুইট পাকুরিয়াপাড়ার মোরশেদুল ইসলাম সোহান ও ডুবাতেঘরের মোশারফ হোসেন আদম। তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

মামলার বিবরণে জানা গেছে, ওই কিশোরী স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের ছাত্রী। গত ২৯ মার্চ সকাল ৯টায় ওই কিশোরী বিদ্যালয়ে খাতা নিতে যায়। সেখান থেকে দুপুর ১টায় নন্দীগ্রাম শহরের বুড়া পীরের মাজার মোড়ে পৌঁছালে আসামী সোহান ওই কিশোরীকে বিয়ের প্রলোভন ও ফুসলিয়ে বগুড়া শহরের মফিজ পাগলার মোড়ে দি স্কাই গার্ডেন হোটেলে নিয়া যায়। সেখানে হোটেলের একটি রুমে একইদিন বিকেল ৩টায় ওই কিশোরীকে গণধর্ষণ করে সোহান ও আদম। তারা ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে এবং ঘটনাটি কাউকে জানালে ভিডিওটি ফেসবুকে ও লোকজনকে দেখাবে বলে ভয়ভীতি দেখায়। গত শনিবার গ্রামের লোকজনদের মুখে কিশোরীর পরিবার ওই ভিডিওর বিষয়ে জানতে পারে। তখন ওই কিশোরী ঘটনাগুলো তার পরিবারকে জানায়। ভিডিওটি বিভিন্ন লোকজনদের মোবাইল ফোনে ছড়িয়ে দিয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়। 

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মামলায় দুইজনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top