[৪৭৫] কুড়িগ্রামে স্কিলস কম্পিটিশনে ১৮টি প্রজেক্টের অংশগ্রহণ

S M Ashraful Azom
0

 : কারিগরি শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়ধীন এ্যাসেট প্রকল্পের আওতায় কুড়িগ্রাম সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রজেক্ট নিয়ে দিনব্যাপী স্কিলস কম্পিটিটিশন প্রতিযোগিতা কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

কুড়িগ্রামে স্কিলস কম্পিটিশনে ১৮টি প্রজেক্টের অংশগ্রহণ



শনিবার দুপুরে স্কিলস কম্পিটিশনের কার্যক্রম পরিদর্শন করেন পৌর মেয়র কাজিউল ইসলাম। প্রতিযোগিতায় ১৮টি প্রজেক্ট উপস্থাপন করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে কুড়িগ্রাম সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবিদ মুনজুর হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ’র প্রতিনিধি ফাল্গুনী তরফদার,  কুড়িগ্রাম পোল্ট্রি খামার মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী লিটু প্রমুখ। 

প্রতিযোগীদের বিচারক হিসেবে মূল্যায়ন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসনের বিজ্ঞ সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াজেদ ওয়াসিফ ও রায়হান ইলেক্ট্রিক্যাল কন্সট্রাকশনের নির্বাহী প্রধান রায়হায় মিয়া।

প্রতিযোগিতায় প্রথম হিসেবে বিবেচিত হয় দুর্যোগকালীন সময়ে হাইড্রোলিক প্রেস উদ্ভাবনী প্রজেক্টটি। দ্বিতীয়তম স্থান অধিকার করে বৈদ্যুতিক বাতি রিমোট কন্ট্রোল দ্বারা নিয়ন্ত্রণ করা এবং যৌথভাবে তৃতীয় হয় পরিবেশ বান্ধব শহর বা গ্রীণ সিটি ও টারবাইনের মাধ্যমে বিদ্যুৎ উৎপাদন প্রজেক্ট দুটি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top