[৩০২] ভারতের রেল দুর্ঘটনায় নিহতদের স্মরণে “সেভ দ্য রোড”র শোক

S M Ashraful Azom
0

: ভারতের উড়িষ্যার বলেশ্বরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ব্যাপকসংখ্যক মানুষ হতাহতের ঘটনায় গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সেভ দ্য রোড।

ভারতের রেল দুর্ঘটনায় নিহতদের স্মরণে “সেভ দ্য রোড”র শোক



শনিবার এক শোকবার্তায় নিহতদের আত্মার শান্তি কামনা করার পাশাপাশি সবাইকে আকাশ-সড়ক-রেল- ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য সচেতন থাকার আহবান জানিয়েছেন সেভ দ্য রোড-এর চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, মহাসচিব শান্তা ফারজানা, প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, বিকাশ রায়, জিয়াউর রহমান জিয়া প্রমুখ। 

Ads1

 দুর্ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা ও সর্বস্তরের জনগণকে সম্মিলিতভাবে বিশ^ময় সচেতনতা তৈরির অনুরাধ জানিয়েছে আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য  নিবেদিত সেচ্ছাসেবি-গবেষণা ও সচেতনতামূলক সংগঠন সেভ দ্য রোড।  

 

Ads2

 উল্লেখ্য, শুক্রবার বিকালে যাত্রীবাহী করমণ্ডল এক্সপ্রেস ট্রেনটি কলকাতা থেকে চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে বালেশ্বরের পাশে বাহানগা বাজারের কাছে অপর একটি ট্রেনের লাইনচ্যুত বগিতে ধাক্কা দেয়। 


এ ছাড়া আরেকটি মালবাহী ট্রেনও এ সময় দুর্ঘটনার শিকার হয়। অন্য যাত্রীবাহী ট্রেনটি হলো— সুপারফাস্ট এক্সপ্রেস। এই ট্রেনটি যশবন্তপুর থেকে হাওড়া যাচ্ছিল। দুর্ঘটনায় নিহতের সংখ্যা ২৮৮ জনে দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৯ শতরও বেশি মানুষ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top