[৩৭৩] উল্লাপাড়ায় অপহরণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার কিশোরী উদ্ধার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কিশোরী অপহরণ মামলার প্রধান আসামি মানিক সিকদার (২১) কে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ায় অপহরণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার কিশোরী উদ্ধার



শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের কামারখন্দ থানার শাহবাজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গত বুধবার ওই কিশোরীকে অপহরণ করে পালিয়েছিল মানিক। মানিক  কামারখন্দ উপজেলার শাহবাজপুর গ্রামের কালাম সিকদারের ছেলে।


  

মামলার তদন্তকারি কর্মকর্তা ও এজাহার সূত্রে জানা গেছে, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় ঘটে মানিক সিকদারের সাথে কিশোরী কুমারির। দীর্ঘ ১ বছর ধরে মোবাইল ফোনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময়ে প্রেমিক মানিক তার সাথে দেখা ও সামনাসামনি কথা বলার চেষ্টা করে। গত বুধবার মানিক তাকে দেখা করার কথা বলে উল্লাপাড়ায় নিয়ে আসে। সেখান থেকে কিশোরীকে অপহরণ করে নিয়ে যায় মানিকের নিজ বাড়িতে। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে ওইদিনই অপহৃতার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করেন কিশোরীর বাবা রতন হালদার। এ ঘটনায় উদ্ধার অভিযানে নামে পুলিশ। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের কামারখন্দ থানার শাহবাজপুর গ্রাম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে অভিযুক্ত প্রধান আসামি মানিককে গ্রেফতার করে পুলিশ।


উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান, মামলার ভিকটিম কিশোরীকে উদ্ধার করে ২২ ধারায় জবানবন্দির জন্য সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অপহরণ ঘটনার সাথে জড়িত প্রধান আসামি মানিককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top