[৩৮২] নৌকার মনোনয়ন পেতে হলে জনবান্ধন নেতা হতে হবে- মেয়র নজরুল

S M Ashraful Azom
0

 : বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখিয়ে গিয়েছেন কিভাবে নেতৃত্ব দিতে হয়, কিভাবে মানুষের কল্যাণে কাজ করতে হয়। তিনি তার নেতৃত্বের মাধ্যমে দেশকে উন্নত করার রূপরেখা ও পরিকল্পনা দিয়ে গিয়েছেন। যারা তার আদর্শে উজ্জ্বীবীত হয়ে জনবান্ধন নেতায় পরিণত হতে পারবে তারাই শুধু তার প্রিয় সংগঠন আ'লীগের নেতা হতে পারবে। 

নৌকার মনোনয়ন পেতে হলে জনবান্ধন নেতা হতে হবে- মেয়র নজরুল



আগামীতে দেশ ও জনগণের জন্য কল্যাণমূলক কাজ করে যে ব্যক্তি বা কর্মী প্রশংসিত হবেন তাকেই জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকের মাঝি হিসেবে মনোনয়ন দিবেন।


শুক্রবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কৃষ্টপুর, খোসালপুর, চকরহিম ও কোনাগাঁতী গয়হাট্রার সমন্বিত কবরস্থানে ২০ টি এনার্জি বাল্ব স্থাপন করে আলোকিত কবরস্থানের শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম এসব কথা বলেন।


জাতীয় সংসদ নির্বাচনে আ'লীগ দলীয় এমপি পদে মনোনয়ন প্রত্যাশী ও দলীয় নেতাদের উদ্দেশ্যে পৌর মেয়র আরোও বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে যারা দেশের উন্নয়ন ও জনতার প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন। তাদের আগামী নির্বাচনে মনোনয়ন তো দুরের কথা শেখ হাসিনার সামনে গিয়ে বসার ক্ষমতা থাকবেনা। নেতৃর কাছে দূর্ণীতিবাজদের কোন স্থান নেই। পদ-পদবি নিয়ে ঘরে বসে থাকলে হবে না। আওয়ামী লীগের কর্মী হতে হলে মানুষের কাছে যেতে হবে, বিপদে মানুষের পাশে দাঁড়াতে হবে, মাদক-ধূমপানমুক্ত আদর্শ ও ন্যায়ভিত্তিক সমাজ গঠনে নেতৃত্ব দিতে হবে। দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের যে রোডম্যাপ শুরু করেছেন। আগামী ৪১ সালের মধ্যে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের দায়িত্ব নিতে হবে তবেই আমরা পরিণত হবে একটি উন্নত দেশে।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগণের মাঝে আমি কাজ করে যাচ্ছি। আপনাদের ভালোবাসায় জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে বিজয়ী হলে আপনাদের সেবক হিসেবে আমি কাজ করে যেতে চাই। সবার ভালোবাসা ও দোয়া চাই যেন শেখ হাসিনার নৌকা পাই।


কোনাগাঁতী দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি পৌর মেয়র এস এম নজরুল ইসলামের ১১২তম আলোকিত কবরস্থানের লাইট উদ্বোধন অনুষ্ঠানে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আল আমিন সরকার, শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, আইনুল হক সরকার, হাজী মাহমুদ আলী মাষ্টার, মোঃ আতিকুর রহমান সরকার, আইয়ুব আলী সরকার প্রমুখ। 


এ ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top