[৫৫০] উল্লাপাড়ার বিএনপি নেতা ওমর ফারুক আর নেই

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বি এন পি'র যুগ্ম আহ্বায়ক, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশিষ্ট রাজনীতি বিদ ও পাট ব্যবসায়ী ওমর ফারুক ইন্তেকাল করেছেন।

উল্লাপাড়ার বিএনপি নেতা ওমর ফারুক আর নেই



শুক্রবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহ ,,,,,  রাজিউন)। ওমর ফারুক দীর্ঘ দিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মরদেহ ঢাকা থেকে উল্লাপাড়ার রামকান্তপুর গ্রামের বাড়িতে আনা হয়েছে। বাদ জুম্মা তার গ্রামের বাড়ি রামকান্তপুরের ঈদগা মাঠে নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে সহ বহু শুভাকাঙ্ক্ষী রেখে তিনি মারা যান। তার অকাল মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক মোঃ ছাইদুর রহমান বাচ্চু, উল্লাপাড়ার সাবেক এমপি এম আকবর আলী, উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুল ওয়াহাব, সদস্য সচিব মোঃ আজাদ হোসেন আজাদ সহ অনেকেই গভীর শোক প্রকাশ করেছেন। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তারা। এছাড়াও  বিএনপি ও তার অঙ্গ  সংগঠন নেতৃবৃন্দও গভীর শোক প্রকাশ করে ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top