[৩৯৭] নন্দীগ্রামে উপজেলা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের ভোটগ্রহন সম্পন্ন

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে উপজেলা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। 

নন্দীগ্রামে উপজেলা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের ভোটগ্রহন সম্পন্ন



গত শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পুলিশের নিরাপত্তায় পৌর সদরের স্থানীয় বাসস্ট্যান্ডে সংগঠনের কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। 


এ নির্বাচনে সভাপতি পদে শরিফুল ইসলাম (মোটরসাইকেল) প্রতীকে ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ইউনুস আলী (মোমবাতি) পেয়েছেন ৬৮ ভোট। সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান (মোরগ) ১৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মিলন হোসেন (ছাতা) পেয়েছেন ৩০ ভোট। 


নির্বাচন পরিচালনা কমিটির রিটার্নিং কর্মকর্তা ও নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি মো. বকুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। ২৪৩ জন ভোটারের মধ্যে ২০৪জন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 


ভোট চলাকালে পরিদর্শন করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, জেলা পরিষদ সদস্য মো. মুকুল মিঞা, নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন, থালতা-মাঝগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। 


এ নির্বাচনে সহ-সভাপতি পদে মোস্তাফিজুর রহমান মজনু (টিউবওয়েল), সহ-সাধারণ সম্পাদক পদে আলম হোসেন (ঘুড়ি), কোষাধ্যক্ষ পদে মিন্টু মিয়া (বাইসাইকেল), ক্রীড়া সম্পাদক জুয়েল হোসেন (ফুটবল) ও কার্যনির্বাহী সদস্য পদে গোলাম রব্বানী (তালা-চাবি) ১৬৭ ভোটে নির্বাচিত হয়েছেন। 


এছাড়া বিনা- প্রতিদ্ব›িদ্বতায় নির্বাাচিত হয়েছেন কার্যনির্বাহী সভাপতি পদে এরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক পদে আবু সাইদ, প্রচার সম্পাদক পদে শামীম হাসান এবং দপ্তর সম্পাদক পদে মঞ্জুরুল ইসলাম। 


 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top