[৮৭৯] কাজিপুরে ৪৯০ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রীর উপহার ট্যাব পেলেন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাধ্যমিক, কারিগরি ও মাদ্রাসার মেধাবী ৪৯০ জন মেধাবী শিক্ষার্থী  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব (ট্যাবলেট) পেলো।

কাজিপুরে ৪৯০ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রীর উপহার ট্যাব পেলেন



মঙ্গলবার দুপুরে কাজিপুরের শহিদ এম মনসুর আলী মিলনায়তনে ট্যাব বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়। 

কাজিপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে মেধাবী শিক্ষাথীদের মেধার নানামুখী বিকাশ ঘটাতেই এই ট্যাব বিতরণ করা হলো। এটি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। আশা করি শিক্ষাথীরা এটি ব্যবহার করে জ্ঞান বিজ্ঞানের প্রসারের মাধ্যমে নিজেদেরকে দেশের সেরা হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাবে। 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনসুমারি ও গৃহায়ণ-২০২১ প্রকল্প হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, 

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস,জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপপরিচালক মাহমুদ খাতুন, কাজিপুর পৌর সভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু ।#

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top