[৬৪৮] বকশীগঞ্জে নাদিম হত্যাকান্ডে সরাসরি জড়িত আরো একজন গ্রেপ্তার!

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে ৭১ টিভির উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকান্ডে সরাসরি অংশগ্রহণ করা আরও একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বকশীগঞ্জে নাদিম হত্যাকান্ডে সরাসরি জড়িত আরো একজন গ্রেপ্তার!



গ্রেপ্তারকৃত’র নাম আন্দোলন সরকার (৪৫)। তিনি সাধুরপাড়া ইউনিয়নের উত্তর ধাতুয়া কান্দা গ্রামের মৃত ইমান আলীর ছেলে। 


গতকাল মঙ্গলবার রাত ৮ টায় সাধুরপাড়া ইউনিয়নের ধাতুয়া কান্দা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, সাংবাদিক নাদিম হত্যাকান্ডে প্রত্যক্ষভাবে জড়িত থাকা নয়ন মিয়াকে সোমবার রাতে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে আন্দোলন সরকারের নামও পুলিশকে জানায়। 

গত ১৪ জুন রাতে বকশীগঞ্জ পৌর শহরের পাট হাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর হামলার সময় সরাসরি অংশ নিয়েছিলেন আন্দোলন সরকার। গ্রেপ্তারকৃত নয়ন মিয়ার কাছ থেকে এমন তথ্য পেয়েই আন্দোলন সরকারকে গ্রেপ্তার করা হয়। তবে আন্দোলন সরকার নাদিম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন না। 

এনিয়ে সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সহ ১৫ জনকে গ্রেপ্তার করা হলো। 

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, বুধবার (৫ জুলাই) দুপুরে মামলার তদন্তকারী সংস্থা ডিবির হাতে আটককৃত আন্দোলন সরকারকে হস্তান্তর করা হয়েছে । 

উল্লেখ্য, গত ১৪ জুন রাত সাড়ে ১০ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে পৌর শহরের পাট হাটি মোড়ে একদল সন্ত্রাসী সাংবাদিক নাদিমের পথ রোধ করে তার ওপর হামলা চালায় । হামলায় মারাত্মক আহত নাদিম পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

সাংবাদিক নাদিম হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনকে নামীয় ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে হত্যা মামলায় দায়ের করেন নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top